মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C

SSC Exam Notice

১। পাবলিক পরীক্ষার উত্তরপত্র মূল্যায়নে নির্ভরযোগ্য নম্বর প্রদান নিশ্চিত করার লক্ষ্যে নির্দেশনা Endorse
২। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার বাংলা ১ম (১০১) পত্রের উত্তরপত্র মুল্যায়ণে সঠিক ও নির্ভরযোগ্যতা আনয়নে ‘নমুনা নম্বর’ প্রদান কর্মশালায় অংশগ্রহণ 101
৩। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার ভিজিলেন্স টিম (Contact For Help : 01715672376) List
৪। নম্বর প্রদান নির্দেশিকা ও চুড়ান্ত নমুনা উত্তর সংক্রান্ত ওয়ার্কশপ নম্বর প্রদান নির্দেশিকা ও চুড়ান্ত নমুনা উত্তর সংক্রান্ত ওয়ার্কশপ
৫। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার জন্য শিক্ষা বোর্ড কর্তৃক কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ পরিদর্শন টিম-এর তালিকা ২০১৭ সালের এসএসসি পরীক্ষার জন্য শিক্ষা বোর্ড কর্তৃক কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ পরিদর্শন টিম-এর তালিকা
৬। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার ২০১৫-১৬ শিক্ষাবর্ষের পরীক্ষার্থীদের জন্য সময় বিভাজন সংক্রান্ত নম্বর বিভাজন
৭। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার শারীরিক শিক্ষা, স্বাস্থ্য বিজ্ঞান ও খেলাধুলা (১৪৭), তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (১৫৪) এবং ক্যারিয়ার শিক্ষা (১৫৬) বিষয়ের ব্যবহারিক পরীক্ষা গ্রহণ ও নম্বর প্রেরণ সংক্রান্ত চিঠিপত্র Practical Related Letter
৮। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার প্রবেশপত্র বিতরণ সংক্রান্ত সংশোধিত বিজ্ঞপ্তি প্রবেশপত্র সংক্রান্ত
৯। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার কেন্দ্র ভিত্তিক বিদ্যালয় তালিকা SSC-2017 Centre List Full (2).pdf
১০। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার প্রবেশপত্র, কর্মশালা, উপকরণ বিতরণ, কেন্দ্র কমিটি গঠন, কন্ট্রোল রুম সংক্রান্ত চিঠিপত্র ALL (3).pdf
১১। ২০১৭ সালের এসএসসি/দাখিল পরীক্ষার ২২টি বিষয়/পত্রে উত্তরপত্র মূল্যায়নে নির্ভরযোগ্যতা আনয়নে ‘নমুনা নম্বর প্রদান’ প্রশিক্ষণে অংশগ্রহণের জন্য বিষয় ও তারিখ অনুযায়ী শিক্ষকগণের তালিকা শিক্ষা তালিকা
১২। ২০১৬ সালের এসএসসি পরীক্ষার মূল সনদ বিতরণ। Certificate Distribution Letter (3).pdf
১৩। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার সময়সূচি সময়সূচি
১৪। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার কেন্দ্র পর্যবেক্ষণের নিমিত্তে ভিজিল্যান্স টিমে অন্তর্ভুক্তির জন্য অভিজ্ঞ শিক্ষকদের নামের তালিকা প্রেরণ Vigilance Teem Insert Letter
১৫। ২০১৭ সালের এসএসসি পরীক্ষার পরীক্ষক নিবন্ধন Online-এ সম্পন্নকরণ সংক্রান্ত বিজ্ঞপ্তি DPTB SSC-2017.pdf

সর্বমোট তথ্য: ১৫


Share with :